Breaking News
recent

আর নয় ক্র্যাক, গুগল প্লে-ষ্টোরে এবার পেমেন্ট করুন ফ্রীতে (ROOTED USER ONLY)

আসসালামু আলাইকুম। আশা করি সবাই ভালো আছেন। 

বর্তমানে এন্ড্রয়েড অনেক জনপ্রিয় একটি মোবাইল ওএস।  মোটামুটি সহজলভ্য এবং এর বহুমুখী সুবিধার কারনে বেশীরভাগ মোবাইল ব্যবহারকারীর পছন্দের তালিকায় প্রথমেই এন্ড্রয়েড রয়েছে। 

এন্ড্রয়েডে যারা গেম খেলেন তারা অনেকেই একটা সমস্যায় পড়েন সেটা হলো, গেম পুরোটা খেলতে গেলে অথবা অর্ধেক খেলার পর অথবা কিছু বাড়তি সুবিধা পাওয়ার জন্য টাকা দিতে বলে। সোজা কথায় টাকা দরকার হয় :(  আমাদের মতো গরীব দেশে টাকা দিয়ে গেম কিনে খেলাটা এক হিসেবে সম্ভব নয় :p অন্যকথায় বিলাসিতা :3 

যারা এন্ড্রয়েড ব্যবহার করেন তারা রুট নামে কিছু একটা শুনে থাকবেন। এই টিউনে রুটেড মোবাইল দরকার হবে।  আমার আজকের টিউন তাদের জন্যই যারা এই সমস্যায় পড়েছেন এবং হাতের হ্যান্ডসেটটি রুটেড। তাহলে দেখা যাক কিভাবে আমরা গুগল প্লে-স্টোরকে ফাঁকি দেই ;) 


আপনার মোবাইল রুট করা না থাকলে , আপনার মোবাইলের মডেল সহ  গুগলে সার্চ দিন। 

এই সফটি ব্যবহার করে অনেক গেম এমনকি অনেক টুলসও পেইড করতে পারবেন।  আপনাদের সুবিধার জন্য আমি টেম্পল রান এবং সাবওয়ে সার্ফার হ্যাক করে দেখাব।  প্রথমে এখান  থেকে ফ্রীডম নামে্র সফটওয়ার টি ডাউনলোড করে ইন্সটল করে নিন। ডাউনলোড করার সময় টিক চিহ্নটি আন-মার্ক করে নিন। সবকিছু ঠিকমতো হলে  ফ্রীডম ওপেন করেন। 
 সুপার ইউজার পারমিশন চাইলে এক্সেপ্ট করে দিন।



এখনো যদি ফ্রীডম ওপেন করতে না পারেন তাইলে এই টিউন আপনার জন্য না -_-

ফ্রীডম এর লিষ্ট থেকে টেম্পল রান সিলেক্ট করেন। একটু পর গেম চালু হলে ষ্টোরে গিয়ে যেটা ইচ্ছা Buy করার চেষ্টা করেন। আমি ২,০০,০০০ কয়েন কিনার ট্রাই করলাম যার দাম প্রায় 20$ । স্ক্রীনশট দেখুন। 




পেমেন্ট সাক্সেসফুল :) 



যদি কোনো সমস্যা দেখা দেয় অথবা উপরের ছবির মতো আসে, তাহলে প্যানিক না হয়ে ভালো করে একাউন্ট চেক করুন , কয়েন এড হয়েছে নাকি আসলেই সমস্যা হয়েছে। 



না কোন সমস্যা হয়নি :) একাউন্টে ঠিকই কয়েন এড হয়েছে। এবার ইচ্ছা মতো কোপাইতে থাকুন টেম্পল রান :D 

এরপর সাবওয়ে সার্ফের পালা । একই ভাবে ফ্রীডম থেকে সাবওয়ে সার্ফার ওপেন করুন।ষ্টোরে ঢুকে কিনতে থাকুন ইচ্ছা মতো :D সমস্যা হলে স্ক্রীনশট দেখুন।









দেখলেন তো? অনেক সোজা তাই না? আসলেও তাই :) এইটা দিয়ে আবার সরাসরি  প্লে-ষ্টোর থেকে কিনতে যাবেন না :v 

ঠিক একই কাজটা আরেকটা সিস্টেমে করা যায় :)  একটা কাজ না করলে আরেকটা ;)  সেটা নিয়ে অন্যদিন টিউন করবো :)


একটা ব্যাপার  জেনে রাখেন, ট্রিকটা "এপ্লিকেশন সাইড পেমেন্ট" হলে কাজ করবে। যদি "সার্ভার সাইড পেমেন্ট" হয় তাহলে কাজ করবে না। যেমন Viber, WhatsApp, Skype Credit, Fifa 15 UT এই ধরনের গেমে অথবা এপে যেই মেথডে পেমেন্ট করে ওই মেঠডে এই ট্রিক কাজ করবে না । 

আজ এই পর্যন্তই । ভালো থাকবেন সবাই। 
Unknown

Unknown

No comments:

Post a Comment

Thanks for ur comments

Powered by Blogger.